,

কালিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শামীম আহম্মেদ

কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শামীম আহম্মেদ

মো. হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল ): দেশব্যাপী বইছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। নড়াইলের কালিয়া উপজেলা ও এক্ষেত্রে ব্যতিক্রম নয়। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা ইতোমধ্যেই মাঠে নেমে পড়েছেন।

কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে কালিয়া উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক ,সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও বর্তমান ৫নং সালামাবাদ ইউনিয়নের সূযোগ্য চেয়ারম্যান শামীম আহম্মেদ কে নির্বাচনি মাঠে দেখতে চায় উপজেলাবাসী।

শামীম আহম্মেদ উপজেলাবাসীর কাছে একজন সমাজসেবক হিসেবে পরিচিত। তিনি প্রায় এক যুগের ধরে কালিয়াবাসীর সুখে-দুঃখে পাশে রয়েছেন। বর্তমান তিনি ৫নং সালামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান । তার ইউনিয়নের মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এ ছাড়াও উপজেলার বিভিন্ন এলাকার নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা করেছেন। দুস্থ ও অসহায় মানুষকে চিকিৎসায় আর্থিক সহায়তা করেছেন।

গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায় সহায়তা করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে একজন সুযোগ্য প্রার্থী হিসেবে শামীম আহম্মেদ কে কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে পেতে আগ্রহ প্রকাশ করেছেন কালিয়া উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

নির্বাচন প্রসঙ্গে শামীম আহম্মেদ বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতি করি।আমি বর্তমানে আ’লীগের মনোনীত চেয়ারম্যান হিসাবে ৫নং সালামাবাদ ইউনিয়নের মানুষের সেবা করে যাচ্ছি । আসন্ন উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী ।দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি নির্বাচনে প্রতিদদ্বিতা করবো

এই বিভাগের আরও খবর